মুখ‍্যমন্ত্রীর ঘোষনার পরেও ফের বদলে গেল লকডাউনের দিন : রাত্রে টুই্যট সরকারের

28th July 2020 10:58 pm কলকাতা
মুখ‍্যমন্ত্রীর ঘোষনার পরেও ফের বদলে গেল লকডাউনের দিন : রাত্রে টুই্যট সরকারের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) : রাত্রিবেলা বদলে গেল রাজ‍্য জুড়ে লকডাউনের দিন । মুখ‍্যমন্ত্রীর পরপর দুবার ঘোষনার পরেও টুই্যট করে বদলে গেল ঘোষিত দিন । স্পষ্ট করে জানিয়ে দেওয়া হল আগামী ২ রা আগষ্ট ও ৯ ই আগষ্ট রাজ‍্যে হচ্ছে না সম্পূর্ণ লকডাউন ! ফলে তুমুল বিভ্রান্তি ছড়ালো ফের । আদৌ রাজ‍্য সরকার কি করতে চাইছে তা নিয়েই প্রশ্ন তুলছে বিরোধী রাজনৈতিক দল । এদিন বিকেলে প্রথম সাংবাদিক বৈঠক করে দিন ঘোষনা করে দেন মুখ‍্যমন্ত্রী । তা একপ্রস্থ প্রচার ও হয়ে যায় বিভিন্ন সংবাদ মাধ‍্যমে । তারপর ক‍্যালেন্ডার দেখে কিছুক্ষণ পর ফের সাংবাদিক বৈঠক করে নতুন দিন ঘোষনা করেন মুখ‍্যমন্ত্রী । এটাই ফাইনাল আগেরটা বাতিল - বলে সংবাদমাধ‍্যমের কাছে "সরি " বলে ঘোষনা করে দেন মুখ‍্যমন্ত্রী । আবার প্রচার হয় সমস্ত সংবাদ মাধ‍্যমে । তারপর রাত্রি বেলা আবার পরিবর্তন করে দেওয়া হল । টুই্যট করে রাজ‍্য সরকার জানিয়ে দিল ২ রা আগষ্ট ও ৯ ই আগষ্ট লকডাউন প্রত‍্যাহার করে নেওয়া হল । বিভিন্ন জায়গা থেকে আবেদন আসার পরিপ্রেক্ষিতে সিদ্ধান্ত বদল বলে জানানো হল । বিকেল থেকে রাত্রের মধ‍্যে পরপর দুবার পরিবর্তন ঘিরে বিভ্রান্তি চরমে বলছেন বাম , কংগ্ৰেস , বিজেপি নেতৃত্ব । ওই দুদিন কি তবে আংশিক লকডাউন ? প্রশ্ন তুলছেন কেউ কেউ । এটা কি আদৌ সরকার চলছে ? নাকি ছেলেখেলা হচ্ছে করোনা সংক্রমণ নিয়ে ? আসলে সরকার নিজেই বিভ্রান্ত বলছেন বিরোধী রাজনৈতিক নেতৃত্ব । মুখ‍্যমন্ত্রীর ঘোষিত রাজ‍্য জুড়ে ৯ দিন সম্পূর্ণ লকডাউন কমে দাঁড়ালো ৭ দিনে আগামী আগষ্ট মাসে । 





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।